ময়মনসিংহে মহিউদ্দিন চৌধুরীর পরিবারের জন্য ছাত্রলীগের দোয়া

286
 

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বর্ষীয়ান রাজনীতিবিদ এ বি এম মহিউদ্দিন চৌধুরীর পরিবারের সদস্যদের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় সারাদেশের মত ময়মনসিংহ শহরেও দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ মে) ময়মনসিংহ সদরের হাজী সালেহউদ্দীন মাদ্রাসায় ময়মনসিংহে অবস্থানরত চবি ছাত্রলীগের নেতা-কর্মীরা এ বি এম মহিউদ্দিন চৌধুরীর পরিবারের জন্য দোয়া এবং দোয়া পরবর্তিতে মাদ্রাসার সকলের সাথে ইফতার করেন।
উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কাওসার ফেরদৌস ফুয়াদ,আব্দুল্লাহ-আল-নাহিয়ান,ফখরুল ইসলাম রুবেল সহ আরাে অনেকে। এসময় প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর রুহের মাগফেরাত,তার পরিবারের করোনা আক্রান্তদের সুস্থতা ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।
এ বিষয়ে ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল নাহিয়ান রাফি বলেন, “এ বি এম মহিউদ্দিন চৌধুরীর পরিবার বাংলার ইতিহাসের সাক্ষী। উনি যেভাবে কাজ করে গেছেন দেশের জন্য,চট্টলার মানুষের জন্য তা এখনাে চলমান। মহামারী করোনা ভাইরাসের প্রথম থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন শিক্ষা উপমন্ত্রী নওফেল ও তাঁর পরিবার। আমরা নওফেল ভাইয়ের পরিবারের সদস্যসহ সারা দেশে করোনা আক্রান্তদের সুস্থতা কামনা করছি।
প্রসঙ্গত, গত ১১ই মে প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তিনি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের ছোট ভাই।পরবর্তীতে পরিবারের সকল সদস্যদের পরীক্ষা করলে মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী হাসিনা মহিউদ্দিনসহ পরিবারের অপর ৩ সদস্যের করোনা পজিটিভ পাওয়া যায়। এর পরপরই চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল তার অনুসারী নেতাকর্মীদের স্ব স্ব এলাকার মসজিদে মহিউদ্দিন চৌধুরীর সহধর্মিনী হাসিনা মহিউদ্দিন, ছোট ছেলে সালেহীন সহ পরিবারের সদস্যদের করোনামুক্তির জন্য মিলাদ ও দোয়ার নির্দেশ দেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার বাদ জুমা সারাদেশের বিভিন্ন স্থানে অবস্থানরত ছাত্রলীগের নেতা-কর্মীরা স্থানীয় মসজিদে বিশেষ মোনাজাত আয়োজন করেন।

এসএস/এমএইচ/বাংলাবার্তা