সিদ্ধিরগঞ্জে শিশুসহ একদিনে চারজন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদকঃ


নারায়ণঞ্জের সিদ্ধিরগঞ্জে ৩মাসের শিশুসহ একদিনে মোট চারজন করোনায় আক্রান্ত হয়েছে। জানা যায়, গত বৃহস্পতিবার (১৬এপ্রিল) চাঁদপুর থেকে এক নারী তার শিশু বাচ্চাসহ সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ডে আসেন। ওই নারীর শ^শুর করোনায় আক্রান্ত হওয়ায় তিনি পালিয়ে এখানে চলে আসেন।

বিষয়টি জানতে পেরে প্যানেল মেয়র-২ ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান ওই দিনই স্থানীয় প্রশাসনের সহায়তায় বাড়িটি লক ডাউন করে দেয়। এবং সেই সাথে তাদের দুজনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের ব্যবস্থা করেন। শনিবার (১৮ এপ্রিল) তাদের রিপোর্ট আসে এবং সেখানে করোনা পজিটিভ পাওয়া যায়। অপরদিকে নাসিক ৮নং ওয়ার্ডে আরো দুজন রোগী শনাক্ত হয়েছে। ওয়ার্ডের নতুন আইলপাড়া এলাকায় পূর্বেই আক্রান্ত এক ব্যাক্তির নিকট আত্বিয় তিনি। নতুন করে আক্রান্ত ওই ব্যাক্তি একজন পুরুষ। আরো একজন পুরুষ রোগী আক্রান্ত হয়েছে এই ওয়ার্ডটিতে। কিন্তু ওই ব্যাক্তিকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানা যায়।


আক্রান্তদের মধ্যে নাসিক ৬ নং ওয়ার্ডে দুজন এবং ৮নং ওয়ার্ডে দুজন। নাসিক ৬নং ওয়ার্ডের যে দুজন রোগী শনাক্ত হয়েছে তারা মুলত এখানকার স্থানীয় বাসিন্দা নয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার বলেন, সিদ্ধিরগঞ্জে নতুন করে আরো ৪জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে একজন ৩মাস বয়সি শিশু। একজন নারী ও দুজন পুরুষ। আক্রান্তদের বিষয়ে পরবর্তী কার্যক্রম পক্রিয়াধিন রয়েছে।