সিটি মেয়রের সঙ্গে আইইবি চট্রগ্রাম কেন্দ্রের নবনির্বাচিতদের সাক্ষাৎ

বিশেষ প্রতিবেদক

উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে দেশের সবচেয়ে প্রাচীন এবং বৃহৎ পেশাজীবী প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন বাংলাদেশ (আইইবি) চট্রগ্রাম কেন্দ্রের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ২০২০-২১ মেয়াদের আইইবির এ নির্বাচন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলে। এতে চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীতা করেন। নব-নির্বাচিত চেয়ারম্যান প্রবির কুমার সেন ৫৭৩ ভোট পেয়ে নিবার্চিত হন। নিকট তম প্রতিদ্বন্দ্বী এম.এ. রশিদ ৩৭৩ ভোট পান।

ফলাফল ঘোষনা শেষে নব নির্বাচিত চেয়ারম্যান প্রবির কুমার সেন ও সম্নানী সাধারন সম্পাদক শহিদুল ইসলাম শহীদ আইইবির নেতৃবৃন্দকে সাথে নিয়ে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন চট্রগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সাথে।

একই সাথে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সম্নানী সাধারন সম্পাদকের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন চুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি খোরশেদ উদ্দিন বাদল,সাবেক ভিপি চন্দন কুমার দাশ, সাবেক ভিপি ডিমপু বড়ুয়া, সাবেক জিএস রুমন বড়ুয়া, পিডিপির এশ্ইন ও নব-নির্বাচিত কাউন্সিল মেম্বার গিয়াস ইবনে আলম।

এসময় নব-নির্বাচিত চেয়ারম্যান ও সম্নানী সাধারন সম্পাদক ও মেয়র মহোদায়ের সাথে সৌজন্য সাক্ষাত করেন চুয়েট ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সৈয়দ ইমাম বাকের ও তার নেতৃীবিন্দ।