শাপলা পাড়া ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
জমকালো আয়োজনের মধ্য দিয়ে সীতাকুণ্ড ১নং সৈয়দপুর ইউনিয়নস্থ শাপলা পাড়া ক্রিকেট টুর্নামেন্টের ২০ তম আসরের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।

শাপলা পাড়া ক্রীড়া সংঘের উদ্যোগে শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাত ১২টায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় ফেনী ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

খেলায় শুরুতে টসে জিতে ব্যাট করতে নেমে ৭ ওভারে সবকটি উইকেটে হারিয়ে ফুটন্ত গোলাপ ৬২ রান করতে সক্ষম হয়। জবাবে ফেনী ক্রিকেট ক্লাব ৩ উইকেটের বিনিময়ে ৬৩ রান করে জয়ের দ্বারে পোঁছে যায়। ৫ উইকেটের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ান হয় ফেনী ক্রিকেট ক্লাব।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করে শাপলা পাড়া ক্রিড়া সংঘ ও সীতাকুণ্ড ছাত্রলীগের আহবায়ক শায়েস্তা খান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখের হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর, ১নং সৈয়দপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সোলায়মান বাদশা। এছাড়া আরো উপস্থিত ছিলেন এনামুল হক নশা, সাখাওয়াত হোসেন, মাস্টার মো আলাউদ্দিন, রফিকুল ইসলাম ও আবদুল মান্নান প্রমুখ।