নগরীতে ছুটে চলছে ‘ফ্রি সবজি বাজার’

নিজস্ব প্রতিবেদক


‘ঘরে থাকুন,নিরাপদে থাকুন’ এ স্লোগানকে সামনে ছুটেই চলছে ফি সবজি ‘বাজার’। চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে একটি নির্দিষ্ট সময়ে সাবেক ছাত্রলীগ নেতা আরশেদুল আলম বাচ্চুর নেতৃত্বে বসছে ‘ফি সবজি বাজার’। এ রকম একটি মহৎ উদ্যোগের জন্য এ ছাত্র নেতার সুনাম ছড়িয়ে পড়েছে দেশের বিভিন্ন প্রান্তে।


আজ বুধবার ১৯ নং ওর্য়াড দক্ষিন বাকলিয়া ২৭ নং ওয়ার্ড আগ্রাবাদ ওহালিশহর থানা এলাকায় এ ‘ফ্রি সবজি বাজার’ বসে। এছাড়াও গত কাল(মঙ্গলবার) বসছিল ৪ নং চাঁন্দগাও ১১ নং হালিশহর এলকায়।


এদিকে, যদি কেউ প্রয়োজনের জন্য যোগাযোগ করতেও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে দেওয়া হয়েছে মোবাইল নাম্বারও। সেখানে কেউ যোগাযোগ করলেই সাথে সাথে পৌছে যাচ্ছে খাদ্য সামগ্রী ও সবজি। মিজানুর রহমান মিজান (০১৯২৫-৩৫৩২৬৪)
আরশেদুল আলম বাচ্চু বলেন,করোনা পরিস্থিতি যতদিন উন্নতি হবেনা ইনশাল্লাহ আমরা আছি আপনাদের পাশে।


তিনি আরো বলেন, যাদের মূলত ত্রাণ প্রয়োজন কিন্তু চাইতে পারছেন না, তারা ফোন করে যোগাযোগ করলেই পরিচয় গোপন রেখে তাদের বাসায় বিভিন্ন খাবারের ১০ কেজির প্যাকেট পৌঁছে দিচ্ছে থানাভিত্তিক প্রতিনিধিরা। সামাজিক মাধ্যম ফেসবুকে তাদের নাম ও নাম্বারসহ দিয়ে দেওয়া হয়েছে। ইতোমধ্যে দুই হাজার পরিবারকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। এ সহায়তা অব্যাহত থাকবে।

এসএস/এমএইচ/বাংলাবার্তা