পথচলা শুরু মাঝপাড়া আদর্শ যুবকল্যাণ সংস্থার

নিজস্ব প্রতিবেদক:
 
সিলেটের কানাইঘাট উপজেলার ১ নং ইউপির স্থানীয় মাঝপাড়া গ্রামের একঝাঁক তারুণ্যের উদ্যোগে “মাঝপাড়া আদর্শ যুবকল্যাণ সংস্থা” এর যাত্রা শুরু হয়েছে।
 
আজ(১০ জুন) মাঝপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে আয়োজিত সভায় পূর্ণাঙ্গ কমিটির আত্মপ্রকাশ ঘটে। এতে মারজুক হোসেন শিপলু সভাপতি এবং শুয়েবুর রাহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। কার্যকরী কমিটির মধ্যে, সহ সভাপতি জুবায়ের আহমদ, সহ সাধারণ সম্পাদক মাসুম আহমদ,সাংগঠনিক সম্পাদক হাঃফিদাউস আলম,সহ সাংগঠনিক সম্পাদক রাহান আহমদ, অর্থ সম্পাদক আব্দুল কাদির, সহ অর্থ সম্পাদক মাশহুদুর রাহমান ফারহান, প্রচার সম্পাদক জাবেদ আহমদ,সহ প্রচার সম্পাদক জামিল আহমদ।
 
কমিটির উপদেষ্টা হলেন, মাস্টার নজরুল ইসলাম,ব্যবসায়ী নেজাম উদ্দিন, মস্তাক আহমদ, হাঃ ফয়সল আহমদ, হাঃ ওলিউর রাহমান, হাঃমাসহুদ আহমদ, বদরুল আলম রুমান, মাহবুবুর রাহমান ফাহিম ও সাইফুর রাহমান।
 
সংগঠনের সভাপতি মারজুক হোসেন শিপলু বলেন, পার্শ্ববর্তী এলাকা থেকে আমরা এখনো নানাদিক দিয়ে পিছিয়ে আছি। যদিও আমাদের গ্রামের রয়েছে যথেষ্ট সম্ভাবনাময়ী উপাদান সমূহ। কিন্তু সঠিক ব্যবস্থাপনার অভাবে আলোর মুখ দেখতে ব্যর্থ হচ্ছে। আমাদের নবগঠিত সংগঠন “মাঝপাড়া আদর্শ যুবকল্যাণ সংস্থা” গ্রামের সব মানুষকে সাথে নিয়ে উন্নয়নের জন্য কাজ করার প্রচেষ্টা অব্যাহত রাখতে চায়। এজন্য সবার একান্ত সহযোগিতা প্রত্যাশা করি।
 
সংগঠনে উপদেষ্টা এবং ইংরেজি শিক্ষার প্রতিষ্ঠান “ভার্টেক্স লার্নিং” এর পরিচালক হাঃফয়সল আহমদ বলেন, একটা শুভ উদ্যোগের যাত্রা শুরু হলো আমাদের গ্রামে। তারুণ্যের সম্ভাবনাকে কাজে লাগিয়ে এগিয়ে যাবে পুরো গ্রাম। প্রাত প্রদিপের আলোতে আসতে না পারাদের জন্য এ সংগঠন কাজ করবে বলে আমাদের প্রত্যাশা। সবাইকে সাথে নিয়ে সুন্দর সমাজ বিনির্মানে সংগঠনের পথচলা শুভ হোক।
 
এমডি/এমএইচ/বাংলাবার্তা