রাজশাহীর পদ্মার চরে যুবকের গলাকাটা লাশ!

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের ৩ নম্বর কালিদাসখালি পদ্মার চর এলাকা থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

সেই যুবকের নাম জাকির হোসেন (২৩)। সে দৃষ্টি প্রতিবন্ধী ছিলেন। নিহত জাকির পদ্মার চরের আবদুল খালেক মোল্লার ছেলে। তার পেশা কৃষিকাজ বলে জানা যায়।

আজ শনিবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে ওই মরদেহ উদ্ধার করে বাঘা থানা পুলিশ।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, শনিবার সকালে স্থানীয়রা খবর দেন, পদ্মার চরে মটরের ক্ষেতের মধ্যে এক যুবকের গলাকাটা মরদেহ রয়েছে। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ওই যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা বলতে পারছেন না কেউই।

শনিবার দুপুরের মধ্যেই ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ রামেক হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় আপাতত কাউকে আটক করা না গেলেও থানায় হত্যা মামলা হবে বলে জানান ওসি।

এদিকে, নিহতের বাবা আবদুল খালেক মোল্লা জানিয়েছেন, তার ছেলে জাকির শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে বাড়ি থেকে পাশের কালিদাসখালি বাজারে ওষুধ আনতে যায়। তারপর আর বাড়ি ফেরেননি। তাকে রাতে বিভিন্ন স্থানে খোঁজ করেও পাওয়া যায়নি। তবে সকালে কালিদাসখালী এলাকার মটর ক্ষেতে তার মরদেহ পাওয়া যায়।

বাঘার চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আজম জানান, জাকিরকে শুক্রবার রাত থেকে তার পরিবার খুঁজছিল। শনিবার সকাল ৮টার দিকে সবজিচাষিরা মাঠে কাজ করতে যাওয়ার সময় মটর ক্ষেতের মধ্যে তার মরদেহ পড়ে থাকতে দেখেন।পরে খবর পেয়ে তিনিও ঘটনাস্থলে যান এবং জাকিরের মরদেহ চিনতে পারেন। পরে বাঘা থানা পুলিশকে খবর দিলে তারা গিয়ে মরদেহটি উদ্ধার করে।