বাজেটকে স্বাগত জানিয়ে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল

106

চট্টগ্রাম প্রতিনিধি

২০২৪-২৫ অর্থবছরে প্রস্তাবিত বাজটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ।

রোববার (৯ জুন) সকালে কলেজ ক্যাম্পাস থেকে আনন্দ মিছিলটি বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মনিরুল ইসলাম বলেন, এই বাজেট কর্মসংস্থান সৃষ্টি, দেশের উন্নয়ন ও জনগণের ভাগ্য পরিবর্তনের বাজেট। বিগত বছরের বাজেটগুলার মাধ্যমে দেশ অপ্রতিরোধ্য ভাবে এগিয়ে যাচ্ছে।

বাস্তবায়ন হয়েছে অনেক বড় বড় মেগা প্রকল্প। প্রতিষ্ঠিত হয়েছে ডিজিটাল বাংলাদেশ। এর মাধ্যমে বিশ্ব দরবারে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

কলেজ ছাত্রলীগের আরেক সাবেক সহ-সভাপতি মুনির উদ্দীন বলেন, ২০২৪-২৫ অর্থবছরের বাজেট গণমুখি ও শিক্ষাবান্ধান বাজেট,এই বাজেটের মাধ্যমে মানুষের ভাগ্য পরিবর্তন হবে। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মাৰ্ট বাংলাদেশ বিনির্মাণে এই বাজেট অপরিহার্য।

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাহিদ হাসান সাইমুন, হাসমাত খান আতিফ, রাকিবুল ইসলাম সাইক, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাইমুন, মুনির উদ্দীন রিহান, সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান সুজন, অর্ণব দেব, রাশেদুর রহমান, মামুনুর রশিদ নীরব, মহিউদ্দীন বাপ্পী, মাসুদ রানা, কাজী আব্দুল মালেক রুমি, কায়েস মাহমুদ, মোস্তফা আসিফ, দেলোয়ার হোসেন দুলাল, গিয়াস উদ্দীন সাজিদ, সাইফুর রহমান হানিফ, মোস্তফা আমান, ইয়াসির আরাফাত রিকু, রবিউল হোসেন মুন্না, ফোরকান উদ্দীন,ইমাম হোসেন, আব্দুর রাজ্জাক, ইমতিয়াজ বাবর, তারেক রহমান, আকবর খান, হোসাইন চৌধুরী, গোবিন্দ দত্ত, সায়েদ হোসেন রিফাত, বিশাল হাজারী, ইমাম হোসেন, সালাউদ্দীন পাটোয়ারী, ওপেল, শাহজাদা, মোস্তফা সাদিক রিজভী প্রমুখ।