বঙ্গবন্ধুকে উৎসর্গ করে চবিতে শুরু মার্কেটিং কাপ

চবি প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখতে সর্বত্র চলছে নানামুখী আয়োজন।এর বেশির ভাগই ক্রীড়াঙ্গনকে ঘিরে।

সকলের মতো মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি)মার্কেটিং বিভাগের উদ্যেগে শুরু হয়েছে মার্কেটিং কাপ ২০২০।
রবিবার (২৬ জানুয়ারী)দুপুর বারোটায় বিশ্ববিদ্যালয়ের আলাওল হল মাঠে ক্রিকেট টুর্ণামেন্টটির উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,বিভাগটির প্রভাষক সৈকত দাশ ও ইমতিয়াজ উদ্দীন চৌধুরিসহ বিভাগের শিক্ষার্থীরা।এসময় একটি কবুতর উড়িয়ে টুর্ণামেন্টটির উদ্বোধন করেন তারা।

পরে বিভাগটির শিক্ষার্থী রেজাউল করিম রকির সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ওই দুই শিক্ষক।এমময় তারা বলেন,খেলাধুলার মাধ্যমে পারস্পরিক বন্ধুত্বপূর্ণ ও সৌহাদ্যপূর্ণ সম্পর্ক তৈরি হয়।আমরা চাইবো এই টুর্ণামেন্টের মাধ্যমে বিভাগের নতুন পুরাতন সকল শিক্ষার্থীর মধ্যে সম্পর্কটা আরও দৃঢ় হবে।

এদিকে টুর্নামেন্টটির আহব্বায়ক আরফাত উদ্দীন মামুন বলেন,আমরা বঙ্গবন্ধুকে উৎসর্গ করে টুর্ণামেন্টটি আয়োজন করেছি।প্রত্যেক বছর এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। তবে এবারের বিশেষত্ব হলো মুজিববর্ষকে কেন্দ্র করে।আমাদের এই টুর্ণামেন্টে বিভাগের প্রত্যেক ব্যাচ থেকে ৭দল অংশগ্রহণ করছে।আগামী ৩’রা ফেব্রুয়ারি এর ফাইনাল অনুষ্ঠিত হবে।