পরীক্ষার রেজাল্টের ভুল তথ্য : অবশেষে দুঃখ প্রকাশ পূজার

সদ্য প্রকাশিত হওয়া এসএসসি পরীক্ষায় নিজের ‍ভুল ফলের কথা জানানোর বিষয়ে অবশেষে দুঃখ প্রকাশ করেছেন উদীয়মান অভিনেত্রী পূজা চেরি।

পোড়ামন-২ অভিনেত্রী পূজা এবার রাজধানীর মগবাজার গার্লস হাই স্কুলের ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিলেন। সোমবার এ পরীক্ষার ফল প্রকাশের পর পূজা সাংবাদিকদের জানিয়েছিলেন তিনি জিপিএ ৪.৩৩ পেয়ে উত্তীর্ণ হয়‌েছেন। কিন্তু পরে তার রোল নম্বর নিয়ে পরীক্ষার ফলাফলের ওয়েবসাইটে গিয়ে দেখা যায়, তি‌নি আসল‌ে পেয়‌েছেন জিপিএ ৩.৩৩।

এ নিয়ে ‌পরে সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পাতায় দেওয়া এক স্ট্যাটাস‌ে ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেন পূজা। তার বক্তব্যটি ছিল এমন-

‘আসলে আমি দুঃখিত। 
আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছি। তখন এডমিড কার্ড হাতে না থাকার কারনে আমি নিজে জানতে পারিনি। আসলে আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজে আমাকে বলেছে আই এম সরি। আমি আসলে কাওকে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাই নি। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আসলে আমি হঠাৎ ঘাবরে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতক্ষন পর্যন্ত আমি নিয়ে সিওর না হবো ততক্ষন আমি কিছু বলবো না। আমার সব সাংবাদিক ভাইরা ,আমি আসলেই দুঃখিত। এতটুকুর জন্য আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাইরা আমার উপর অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পুজা চেরী। যারা এরকম নিউজ করছেন তাদের কাছে আমি অনুরোধ করছি। 
আমি অত্যন্ত দুঃখিত। 
আপনারা আমার উপর আর্শিবাদ রাখবেন যাতে আমি পরবর্তিতে আরো ভালো করতে পারি। এটাই আমার চাওয়া।’

২০১৮ সালে জাজ মাল্টিমিডিয়া ও রাজ চক্রবর্তী প্রোডাকশন প্রযোজিত ‘নূর জাহান’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় পূজার। বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনার এই ছবিতে জাহান চরিত্রে অভিনয় করেন তিনি সম্প্রতি তিনি ‘শান’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। পোড়ামন ২ চলচ্চিত্রে দারুণ অভিনয়ের জন্য তিনি এবার মেরিল প্রথম আলো দর্শক জরিপে সেরা অভিনেত্রীর পুরস্কার পান।