দরিদ্রদের সহায়তায় ধুকুন্দি চর সমাজকল্যাণ সংগঠন


নরসিংদী প্রতিবেদক:


মহামারী করোনা কবলিত অসহায়দের সহযোগিতা হিসেবে গ্রামের হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ধুকুন্দি চর সমাজকল্যাণ সংগঠন।
শুক্রবার (২৪ এপ্রিল) নরসিংদী জেলার রায়পুরা উপজেলার ধুকুন্দি চর গ্রামে ২২৪ টি পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি পরিবারের জন্য প্রদত্ত খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৩ কেজি আলু ও ১ লিটার তেল।


জানা যায়, অত্র গ্রামের চাকুরিজীবী, পেশাজীবী, বিশিষ্ট ব্যাক্তিবর্গ ও শিক্ষার্থীদের সামষ্টিক সহযোগিতায় এ কার্যক্রমটি পরিচালিত হয়েছে।


সংগঠনের সভাপতি আবু হানিফ বলেন, “মহামারী করোনায় গ্রামের দরিদ্র পরিবারের জন্য আমরা খাদ্য সহযোগিতার উদ্যোগটি নিয়েছি। আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।”সংগঠনের সাধারণ সম্পাদক রুহুল আমিন বলেন , “সকলে আর্থিক ও শারীরিক শ্রম দিয়ে সহায়তা না করলে আমরা গ্রামবাসীর পাশে দাড়াতে পারতাম না। ভবিষ্যতে সকল কার্যক্রমে এভাবেই আমরা গ্রামবাসীর সহযোগিতা চাই।”


” একতা,মানবতা,সেবা ” স্লোগানে এবছর ১ এপ্রিল প্রতিষ্ঠিত সংগঠনটি ইতিপূর্বে করোনা সতর্কতা ও পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করেছে। ভবিষ্যতেও বিভিন্ন সমাজ কল্যাণমূলক কর্মকাণ্ডের পরিকল্পনা রয়েছে সংগঠনটির।

এএম/ এমএইচ/ বাংলাবার্তা