কেন্দ্রীয় সভাপতি-সম্পাদককে শুভেচ্ছা জানালো চবি ছাত্রলীগ

চবি প্রতিনিধিঃ

কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ দ্বায়িত্ব পাওয়ায় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে শুভেচ্ছা জানিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

রোববার (০৫ জানুয়ারী) রাতে ঢাবি ক্যাম্পাসে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু’র নেতৃত্বে শাখা ছাত্রলীগের প্রতিনিধি দল এই শুভেচ্ছা জানান।

এসময় কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক চবি ছাত্রলীগের নেতাদ্বয়কে বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা দেন। এছাড়া ছাত্র ও কর্মী বান্ধব বিভিন্ন কর্মসূচী হাতে নেয়ার পরামর্শ দেন।

প্রসঙ্গত, গত ৪ জানুয়ারী ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করা আল নাহিয়ান খান জয় এবং লেখক ভট্টাচার্যকে পূর্ণাঙ্গ দায়িত্ব দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে নানা অনিয়মের অভিযোগে ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক পদ
থেকে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে অপসারণ করা হয়। গত ১৫ সেপ্টেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বৈঠকে সিনিয়র সহসভাপতি আল নাহিয়ান জয়কে ভারপ্রাপ্ত সভাপতি এবং ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়।