করোনায় দুর্ভোগে পড়া শিক্ষার্থীদের পাশে কুবির নৃবিজ্ঞান বিভাগ

নিজস্ব প্রতিবেদক:


বিশ্বব্যাপী চলমান মহামারী করোনা ভাইরাসের উদ্ভূত পরিস্থিতিতে নিজেদের বিভাগের অসচ্ছল শিক্ষার্থীদের পরিবারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নৃবিজ্ঞান বিভাগ। আপদকালীন সময় যেন সবাই ভালোভাবে কাটিয়ে উঠতে পারে সে লক্ষ্যে বিভাগের পক্ষ থেকে শিক্ষক-শিক্ষার্থীদের সমন্বয়ে একটি ফান্ড গঠন করা হয়।

জানা যায়, বিভাগের শিক্ষক এবং সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সমন্বয়ে একটি ফান্ড গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। শিক্ষক-শিক্ষার্থীদের সম্মিলিত প্রয়াসে গঠিত তহবিল ব্যয় করা হয় দুর্ভোগে পড়া শিক্ষার্থীদের জন্য। যাদের পরিবার আর্থিকভাবে স্বচ্ছল তারা অন্যদের পাশে দাঁড়াবে। এক্ষেত্রে যাদের সহযোগীতা প্রয়োজন যেকোনো শিক্ষককে জানালে পরিচয় গোপন রেখে তার পরিবারের কাছে আর্থিক সহায়তা পৌঁছে দেয়া হবে।


বিভাগের সকল প্রাক্তন শিক্ষার্থী ও বর্তমান শিক্ষার্থী যাদের সামর্থ্য আছে তাদেরকে নিন্মোক্ত শিক্ষকদের ব্যক্তিগত বিকাশ নম্বরে সাধ্যমত অনুদান প্রেরনের জন্য আহবান জানান তিনি।

অনুদান প্রেরনের নাম্বার

মো.আব্দুর রহমান, সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান নৃবিজ্ঞান বিভাগ, কুবিব্যাংক হিসাব নাম্বার: 0100058190246, জনতা ব্যাংক কুবি শাখা। বিকাশ:01727422275
ফরিদ উদ্দিন, প্রভাষক, নৃবিজ্ঞান বিভাগ কুবি।বিকাশ: 01742690295
হীরামনি আক্তার, প্রভাষক, নৃবিজ্ঞান বিভাগ, কুবি।বিকাশ :01785681486

এমডি/ এমএইচ/ বাংলাবার্তা