কক্সবাজার ২ আসনের জন্য মনোনয়ন জমা দিলেন আশেক উল্লাহ রফিক

23

বাংলাবার্তা প্রতিবেদন:

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন কক্সবাজার ২ (মহেশখালী-কতুবদিয়া) আসনের বারবার মনোনীত প্রার্থী জনগণের আস্থাবাজন আশেক উল্লাহ রফিক এমপি।

রবিবার (২০ নভেম্বর) বিকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের দপ্পতর সম্পাদক বিপ্লব বডুয়া থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন বর্তমান কক্সবাজার ২ আসনের এমপি আশেক।

উল্লেখ্য তিনি বলেন আমার আমলে মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই আমি বড বড প্রজেক্ট নির্মাণ কাজ চালু করছি। গত ১১ নভেম্বর শনিবার প্রধানমন্ত্রী নিজেই মাতারবাডি কয়লা বিদ্যুৎ প্রকল্প বাস্তবায়ন উদ্ভোদন করেন। এছাড়াও আরো অনেক মেঘা প্রকল্প বাস্তবায়নে জনগণের কাছে তুলে ধরতে ছুটে চলেছেন কক্সবাজার মহেশখালীর বিভিন্ন প্রান্তরে।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে যা উন্নয়ন হয়েছে গত ১ যোগ ধরে তা হয়নি। তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় নির্বাচনকে সামনে রেখে আপনাদের নিকট ভোট চেয়েছেন ও সবার কাছে তিনি দোয়াও চেয়েছেন।

বর্তমান কক্সবাজার ২ আসনের এমপি আশেক উল্লাহ রফিক মনোনয়ন ফরম সংগ্রহ করার পর এক পতিক্রিয়ায় নৌকার মনোনয়ন কাছে দোয়া চেয়েছেন ও একটা ভোট চেয়ে বলেন আবার কক্সবাজার ২ আসনের এমপি নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে পারি।