রাবি রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটিকে কুবিসাস’র অভিনন্দন

কুবি প্রতিনিধিঃ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে(রাবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টাস ইউনিটি-রুরু’ এর ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি-কুবিসাস’।

এক যৌথ বিবৃতিতে নতুন এ কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মোঃ জাহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানভীর সাবিক।

জানা যায়, রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টাস ইউনিটির ৯ম কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি পদে দ্যা ডেইলি স্টারের প্রতিনিধি আরাফাত রাহমান ও সাধারণ সম্পাদক পদে দৈনিক আজকালের খবরের প্রতিনিধি রিজভী আহমেদ নির্বাচিত হয়েছেন। এছাড়া সহ-সভাপতি পদে হারুন অর রশিদ ও খুর্শিদ রাজীব, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অন্তর রয় প্রণব ও জুয়েল মামুন, কোষাধ্যক্ষ ওয়াসিফ রিয়াদ, দপ্তর সম্পাদক রাশেদ শুভ্র, সাংগঠনিক সম্পাদক আশিক ইসলাম, প্রচার সম্পাদক শাহিনুর খালিদ, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ, সমাজ কল্যাণ সম্পাদক মুজাহিদ হোসেন এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে জাহাঙ্গীর আলম, আসিফ আহমেদ দিগন্ত, তানভীর আহমেদ, ফুয়াদ পাবলো ও রায়া রামিসা রীতি নির্বাচিত হয়েছেন।

যৌথ বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, ‘রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টাস ইউনিটির ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নবগঠিত কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।’ এছাড়া বিবৃতিতে দুই সাংবাদিক সংগঠনের মধ্যে পারস্পরিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করা হয়।