মুক্তিযোদ্ধার স্ত্রীকে লাঞ্ছনার অভিযোগ চবি ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

চট্টগ্রাম বিশ্ব‌বিদ‌্যালয় (চবি) শাখা ছাত্রলীগের দুই সহ-সভাপতির হাতে এক মুক্তিযোদ্ধার স্ত্রী লাঞ্চিত হওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার (২১ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উত্তর ক্যাম্পাস মাঠকলোনিতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, অভিযুক্ত দুই সহ-সভাপতি হলেন নজরুল ইসলাম সবুজ ও আমিনুল ইসলাম রাসেল। ভুক্তভোগী হাসিনা বেগম হলেন সাবেক চবি কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা শহিদ মিয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফলজ ও বনজ গাছ কাট‌তে বাঁধা দেওয়ায় মু‌ক্তি‌যোদ্ধা স্ত্রী হাসিনা বেগমের উপ‌রে দেশি অস্ত্রশস্ত্র নি‌য়ে হামলা চালায় সবুজ, রা‌সেল ও তার দলবল।

এক পর্যায়ে তারা মু‌ক্তি‌যোদ্ধা স্ত্রী হা‌সিনা বেগমের পা‌য়ে গুরুতর জখম ও রক্তাক্ত করে শালীনতাহা‌নির চেষ্টা চালায়। এসময় রা‌সেলকে এ‌লোপাতা‌ড়ি কুপিয়ে অসংখ্য গাছ কেটে ফেল‌তে দেখা যায়।

ভুক্তভোগীর সন্তান মোহাম্মদ রাকিবুল শাহ বলেন, আমার মা একজন মুক্তিযোদ্ধা স্ত্রী। তবুও তার উপর অতর্কিত হামলা চালায় সবুজ রাসেল, শাহজাহানরা। আমি চট্টগ্রাম বিশ্ব‌বিদ‌্যালয়ের প্রক্টর ও আইন শৃঙ্খলা বাহিনীর দৃ‌স্টি আর্কষণ কর‌ছি। মু‌ক্তি‌যোদ্ধার সকল সদস‌্যকে বলব আপনারা এর সুষ্ঠু বিচার এর জন‌্য আমা‌কে সহ‌যো‌গিতা কর‌বেন।