ফরিদপুরে ময়ূরপঙ্খীর খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:


করোনার ভয়াল থাবায় পুরো দেশে অচলাবস্থা বিরাজমান। যার ফলে শ্রমজীবী, মধ্যবিত্ত শ্রেণির মানুষদের বেঁচে থাকা দায় হয়ে পড়েছে। এমন ক্রান্তিকালীন পরিস্থিতিতে শিশু-কিশোর সমাজকল্যাণ সংগঠন “ময়ূরপঙ্খী” এর পক্ষ থেকে ফরিদপুরের মধুখালীতে অসহায়, দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।


উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ময়ূরপঙ্খীর ক্রীড়া সম্পাদক সাইদুর রহমান, সদস্য আলিম খানসহ ভলান্টিয়ারবৃন্দ । সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন, ভাইস চেয়ারম্যান সাথী খান ।সারাদেশের বিভিন্ন জেলা ও এলাকায় নিয়মিতভাবে ময়ূরপঙ্খী সংস্থা তাদের নিজস্ব স্বেচ্ছাসেবকদের সমন্বয়ে নিজস্ব অর্থায়নে সাধ্যমতো অসহায় মানুষদের সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন ।


করোনা প্রাদুর্ভাবকালিন সময়ে করোনা প্রতিরোধ ও প্রতিকারমূলক প্রশিক্ষণ ও কর্মশালা, ভলান্টিয়ারদের সমন্বয়, অসহায়, দুঃস্থ ও ছিন্নমূলদের মাঝে মাস্ক, স্যানিটাইজার, সাবান প্রদান, সচেতনতামূলক লিফলেট প্রদানসহ নানামুখি কর্মসূচি গ্রহণ করে ময়ূরপঙ্খী সংস্থাটি ।এছাড়া অসহায় মানুষদের কল্যাণে গঠন করা হয়েছে “হ্যাপি এন্ড সেফ প্রজেক্ট” বিশেষ তহবিল। এই তহবিলের মাধ্যমে নিয়মিতভাবে সহযোগিতা অব্যাহত রেখেছে সংস্থাটি । উক্ত তহবিলে সমাজের বিত্তবান, ব্যবসায়ী ও সামর্থবানদের সহযোগিতা করতে বিশেষ অনুরোধ জানানো হয়েছে ।

আগ্রহী ব্যক্তি বা প্রতিষ্ঠানকে নিম্নোক্ত নাম্বার-01641753030 বা সংস্থার ওয়েবসাইট ও ফেসবুক পেজ এ দেয়া ময়ূরপঙ্খী কার্যালয়ে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।


এমডি/ এমএইচ/ বাংলাবার্তা