জয়পুরহাটে ৩ পুলিশ সদস্য ক্লোজড

জয়পুরহাট প্রতিনিধি:

মাদক মামলার আসামিকে ছেড়ে দেয়ার অভিযোগে জয়পুরহাটের তিন পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। তারা হলেন, পাঁচবিবি থানার উপপরিদর্শক (এসআই) আমিনুর রহমান, সহকারী উপপরিদর্শক (এএসআই) রবিউল আওয়াল ও থানার বেতার সংশ্লিষ্ট পুলিশ কনস্টেবল মুক্তার হোসেনকে ক্লোজড করা হয়েছে।

শনিবার বিকালে তাদের ক্লোজড করে পুলিশ লাইনে যুক্ত করা হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান জানান, গত বৃহস্পতিবার বিকালে পাঁচবিবি থানার অভিযুক্ত ওই তিন পুলিশ সদস্য আমজাদ হোসেন নামে এক মাদক কারবারিকে এক হাজার ইয়াবাসহ আটক করেন। আটক আমজাদ দিনাজপুরের হাকিমপুর উপজেলার রায়বাগ গ্রামের কোরবান আলীর ছেলে।

আমজাদকে দুই লাখ টাকায় ছেড়ে দেয়ার ব্যবস্থা করেন একই জেলার নবাবগঞ্জ উপজেলার হাঁসেরপাড়া গ্রামের মাফিদুল ইসলাম ও শাকিল হোসেন নামে দুই দালাল। তবে দাবিকৃত আড়াই লাখ টাকার মধ্যে অবশিষ্ট পঞ্চাশ হাজার টাকার জন্য দালালরা আমজাদকে চাপ দিতে থাকে। বাধ্য হয়ে আমজাদ হোসেন বিষয়টি স্থানীয় সাংবাদিকদের জানালে বিভিন্ন মাধ্যমে তা জয়পুরহাট পুলিশ সুপার সালাম কবীর জানেন। পরে পুলিশ সুপারের নির্দেশে তদন্তদলের প্রাথমিক তদন্তে অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হওয়ায় তাদের ক্লোজড করা হয়। পুলিশ সুপার জানান পরবর্তীতে বিভাগীয় মামলা করা হবে।