চবিতে বঙ্গবন্ধু মার্কেটিং কাপের ফাইনাল অনুষ্ঠিত

চবি প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের(চবি) মার্কেটিং বিভাগের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু মার্কেটিং কাপের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(০৪ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রতিদ্বন্দ্বিতা করেন মার্কেটিং বিভাগের ২২তম ব্যাচ বনাম ২৪তম ব্যাচ। এতে সুপার ওভারে চ্যাম্পিয়ন হয় ২৪তম ব্যাচ।

ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন ইরফানুল হক ইমন এবং ম্যান অব দ্যা ফাইনাল হয়েছে মাহামুদুল ইসলাম পল্লব।

পরে স্যার এ এফ রহমান হল মাঠে এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও মার্কেটিং বিভাগের শিক্ষার্থী ইকবাল হোসেন টিপু।

তিনি বলেন, অনেকদিন পরে নিজের বিভাগের অনুষ্ঠানে এসে অনেক ভালো লাগছে।নিজের বিভাগের শিক্ষার্থীরা বঙ্গবন্ধুকে সম্মান জানিয়ে একটা টুর্নামেন্টের আয়োজন করছে দেখে এক অন্যরকম অনুভূতির জন্ম দিয়েছে যা অবর্ণনীয়।

বিভাগটির শিক্ষার্থী আশিক ই রাব্বানী কিসলু,রেজাউল করিম রকি এবং ফারহান ফারাবির সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন মার্কেটিং বিভাগের অধ্যাপক হোসেন শহিদ সোহরাওয়ার্দী, সহযোগী অধ্যাপক কামরুল হাসান,প্রভাষক সালমা আকতার,প্রভাষক সৈকত দাস এবং ইমতিয়াজ উদ্দিন চৌধুরী।

টুর্নামেন্টের আহবায়ক ও বিভাগটির বর্তমান শিক্ষার্থী মোঃ আরফাত উদ্দিন মামুন বলেন,বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে এমন একটা জমকালো ক্রিকেট টুর্নামেন্ট শুরু করে সঠিকভাবে শেষ করতে পারাই হচ্ছে একটি বড় প্রাপ্তি।আমি আশাকরি মার্কেটিং বিভাগের এইরকম টুর্নামেন্টের আয়োজন ভবিষ্যতেও চলমান থাকবে।