ইবিতে আলোড়িত-৩০’র জমকালো উদযাপন

ইবি প্রতিনিধিঃ

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) আলোড়িত-৩০’র (২০১৫-১৬ শিক্ষাবর্ষ) ব্যাচ ডে উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারী) মৃত্যুঞ্জয়ী মুজিবে পুষ্পস্তবক অর্পন, বৃক্ষরোপন কর্মসুচী, বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি উদযাপিত হয়।

এ উপলক্ষে মঙ্গলবার সকাল ৯টায় মৃত্যুঞ্জয়ী মুজিবে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। এরপর সম্মিলিতভাবে ক্যাম্পাসে বৃক্ষরোপন কর্মসূচি পালন শেষে আলোড়িত-৩০’র ব্যানারে সকল বিভাগের শিক্ষার্থীদের নিয়ে আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান ফটক থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে মিলিত হয়।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. সাইদুর রহমানের নেতৃত্বে বেলা সাড়ে ১১ টার দিকে বটতলায় কেক কাটা হয়। এদিন আলোড়িত-৩০’র কালার ফেস্ট করা হয় নির্ধারিত র‍্যাগ কর্নারে। ভিন্নরকম এ আয়োজনে আলোড়িত ৩০ ইতিমধ্যে ক্যাম্পাসে সাড়া ফেলেছে। একইদিন মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজনে করা হয় বীরশ্রেষ্ঠ শহীদ হামিদুর রহমান মিলনায়তনে। মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানে স্টেজ পারফর্ম করে ব্যান্ডদল আভাস, ডাকপিয়ন, রংরুট এবং অ্যাশেস।