আওয়ামীলীগ নেতার ফ্ল্যাটে হামলা ও লুটপাটের অভিযোগ

45

বাংলাবার্তা প্রতিবেদন

চট্টগ্রামে এক আওয়ামীলীগ নেতার ফ্ল্যাটে দিনে দুপুরে হামলা ও লুটপাটের অভিযোগ উঠেছে। এসময় তার ফ্ল্যাটে দরজা ও বেশকিছু আসবাপত্র ভাংচুর করে দুর্বৃত্তরা।

শনিবার (২ ডিসেম্বর) নগরীর বায়েজিদ থানাধীন আমিন জুড মিল উত্তর গেইড মির্দাপাড়া ১নং রোড এন জি কে টাওয়ার ৯ তলায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আওয়ামীলীগ নেতা মো. দিদারুল আলম অভিযোগ করে বলেন, কথিত এক আওয়ামীলীগ নেতা আমার ফ্ল্যাট দখল করার জন্য গত ২৮ নভেম্বর বাসায় এবং মুঠোফোনে বারবার হুমকি দিতে থাকে। আমি বিষয়টি বায়েজিদ থানাকে অবহিত করে একটি জিডি করি। পরবর্তীতে ২ ডিসেম্বর (শনিবার) ২০ থেকে ৩০ জন লোক এসে আমার বাসায় হামলা ও ভাংচুর চালাই। এবং স্বর্ণালংকার, মোবাইল, নগদ টাকা নিয়ে যায়। আমি বর্তমানে আমার পরিবারসহ নিরপত্তাহীনতায় আছি।

আরেক ভুক্তভোগী দিদারুল আলমের মা জানান, এভাবে দিনে দুপুরে হামলা ডাকাতি কোনভাবেই স্বাধীন দেশে হতে পারেনা। আমার ছেলে বঙ্গবন্ধুর রাজনীতি করে তাই তার উপর ক্ষুব্ধ বিরোধপক্ষ। আমরা প্রশাসনের সহযোগিতা চাই।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান জানান, বিরোধ নিরসনে দুপক্ষকে সমঝোতার জন্য ডাকা হয়েছে। আমরা যাচাই-বাছাই করে ফ্ল্যাটের প্রকৃত মালিককে তা বুঝিয়ে দিব।