মনোহরগঞ্জে প্রবাসীর স্ত্রী ও শিশু কন্যার রহস্যজনক মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লার মনোহরগঞ্জে এক প্রবাসীর স্ত্রী ও তার শিশু কন্যার রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার মনোহরগঞ্জ উপজেলার নারারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ২০১২ সালে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নারারপাড় গ্রামের শাহজাহানের ছেলে বাহরাইন প্রবাসী আবদুর রহিমের সাথে পাশ্ববর্তী সোনাইমুড়ি উপজেলার আলোকপাড়া গ্রামের মৃত আবদুর রবের মেয়ে বকুল বেগম (৩০) এর বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের রুপা আক্তার (৭) ও ফাতেমা আক্তার (৩) নামে দুই কন্যা সন্তান রয়েছে।

শনিবার বিষপান অবস্থান স্থানীয়রা গৃহবধূ বকুল বেগম ও তার দুই কন্যা শিশু রুপা আক্তার ও ফাতেমা আক্তারকে উদ্ধার করে সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক বকুল ও তার শিশু কন্যা ফাতেমাকে তাৎক্ষনিক মৃত ঘোষণা করেন।

মুমুর্ষ অবস্থায় অপর শিশু কন্যা রুপা আক্তারকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। নিহত বকুল বেগমের মা সামনা বেগমের অভিযোগ, শশুর বাড়ির লোকজন আমার মেয়ে ও দুই নাতনিকে মারধর করে মুখে বিষ ঢেলে দিয়েছে। অভিযোগ বিষয়ে জানার চেষ্টা করা হলেও শশুর শাহজাহানের পরিবারের কাউকে পাওয়া যায়নি।

মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মেছবাহ উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মা ও মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্টটি লিখা পর্যন্ত মনোহরগঞ্জ থানায় কোন মামলা হয়নি। তবে সোনাইমুড়ি থানায় এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান সোনাইমুড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সামাদ।

এসএস/এমএইচ/বাংলাবার্তা