বাঁচতে চায় সিটি কলেজের মেধাবী ছাত্র নেওয়াজ


বিশেষ প্রতিনিধি


পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের গোদারপাড় এলাকার জিয়াউল হকের ছেলে মো. নেওয়াজুল হক। ২০১১ সালে পেকুয়া জিএমসি সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছে। বর্তমানে চট্টগ্রামস্থ সরকারি সিটি কলেজে অর্থনীতি(এমএ)বিভাগে অধ্যায়নরত আছে।


পিতার স্বপ্ন ছেলেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে পরিবারের হাল ধরাবেন। বেকার পিতা মাতার একমাত্র শিক্ষিত সন্তান নেওয়াজুলের প্রতি অনেক বেশি নির্ভরশীল ছিল অপর ভাই ও বোন। কিন্তু তাদের সেই আশায় বড় রকমের আঘাত করল মরণব্যাধি ব্লাড ক্যান্সার। বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ১৬ নং ওয়ার্ডে ৩২নং সিটে ভর্তি আছে। চিকিৎসক জানিয়েছেন কেমোথেরাপি দিতে ও চিকিৎসা কার্যক্রম চালিয়ে নিতে প্রায় ৮ লাখ টাকার দরকার। যার ব্যয়ভার বহন করা তার দরিদ্র পরিবারের পক্ষে অসম্ভব। দরিদ্র পরিবারের সন্তান মেধাবী ছাত্র নেওয়াজুল হক ইতোমধ্যে দৃষ্টিশক্তি হারিয়েছেন। মহান আল্লাহ সহায় হলে সকলের সহযোগিতা নিয়ে সে বাঁচতে চায়। সবার অল্প অল্প দানে জীবন ফিরে পাওয়ার আশা করছেন তিনি। কলেজে গিয়ে সকল বন্ধুদের সাথে মুক্ত হাওয়ায় মিশে যেতে চান।

সহযোগিতা করতে চাইলে নেওয়াজুলের ভাই (8801866111672) এবং তার বন্ধু সরকারি সিটি কলেজের Saddam Hossen (01814965218) ও Md Ridwan Sheikh (01831507454) নাম্বারে যোগাযোগ করতে পারেন।

বাংলাবার্তা/এমএম