প্রথমবারের মত চুয়েট ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি


বিশ্ববিদ্যালয় প্রতিনিধি


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শাখা ছাত্রলীগের ১৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।


কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন সৈয়দ ইমাম বাকের, সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন শাখাওয়াত হোসাইন সম্রাট।
১৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছে ২২জন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ৯জন ও সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন ৯জন। এছাড়া বিভিন্ন সম্পাদক পদে ২৬ জন ও উপ-সম্পাদক হিসেবে রয়েছেন ৩৫জন, সহ সম্পাদক পদে ১২ জন এবং সদস্য পদে রয়েছে ৪৬ জন।


পূর্ণাঙ্গ কমিটির বিষয়ে চুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের জানান, এটা বাংলাদেশ ছাত্রলীগ চুয়েট শাখার প্রথম পূর্ণাঙ্গ কমিটি। অনেক কষ্ট ও ত্যাগের পর এই কমিটি অনুমোদন দেয়ার জন্য জয় ভাই ও লেখক দা কে ধন্যবাদ জানাচ্ছি এবং কৃতজ্ঞতা জানাচ্ছি চসিক মেয়র আ.জ. ম নাসিরের প্রতি।

সকল সদস্যদের প্রতি অনুরোধ থাকবে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এবং দেশনেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে প্রত্যেকে যেনো কাঁধেকাঁধ মিলিয়ে ছাত্রলীগকে সুউচ্চ শিখরে নিয়ে যায়। এছাড়া সকল ধরনের সংগঠনের সাথে সম্প্রীতি ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমে এবং স্বাধীনতার পক্ষের শক্তিকে ধারণ করে যেনো চুয়েটকে বাংলাদেশে সুশৃঙ্খল মডেল ক্যাম্পাস বিনির্মান করতে পারি সেটাই সকল সদস্যদের প্রতি আহবান থাকবে।
উল্লেখ্য, ২০১৮ সালে ৫ই মে সভাপতি- সাধারণ সম্পাদক এই দুই সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদনের প্রায় দীর্ঘ দুই বছর পর চুয়েটে ছাত্রলীগ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়।