চান্দগাঁও থানা ছাত্রলীগের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম মহানগরীর আওতাধীন চান্দগাঁও থানা ছাত্রলীগের নতুন কমিটি গঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক মো. জাকারিয়া দস্তগীর নগরীর এই থানা কমিটির অনুমোদন দেন।

চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন নুরুন নবী সাহেদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শহীদুল আলম। এই কমিটির সহ সভাপতি যথাক্রমে নয়ন উদ্দিন দেলোয়ার হোসেন, আমির হোসেন, আবদুল্লাহ আল আহসান হিমেল, রায়হান উদ্দিন সায়েম, আবদুল হাকিম ফয়সাল, আবু সাঈদ মুন্না, ফরহাদুল হক রাকিব। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে কামরুল হাসান আরমানকে।

চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি নুরুন নবী সাহেদ বলেন, চান্দগাঁও থানা ছাত্রলীগের এ ইউনিটকে একটি মডেল ইউনিটে পরিণত করার প্রয়াসই আমার প্রধান লক্ষ্য। সেজন্য এ ইউনিটের সকল ছাত্রলীগ নেতা-কর্মীর সহযোগিতা প্রয়োজন।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বলেন, ‘আমরা থানা কমিটিগুলো গঠনের কাজ শুরু করেছি। একেকটি থানায় ২০-২৫ বছর ধরে কোনো কমিটি নেই। যাদের ছাত্রত্ব আছে এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে আমরা তাদের দিয়ে থানা কমিটিগুলো গঠন করছি। প্রাথমিকভাবে তিনটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছি। তারা দুই বছর দায়িত্ব পালন করবে।’