চসিক নির্বাচনে শেখ হাসিনার মনোনয়নকে স্বাগত জানিয়েছে চবি ছাত্রলীগ

চবি প্রতিনিধিঃ

চসিক নির্বাচনে শেখ হাসিনার মনোনয়নকে স্বাগত জানিয়ে চবি আনন্দ মিছিল করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যায় শাখা ছাত্রলীগ।

আজ মঙ্গলবার দুপুরের দিকে শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল আমিন রিমন ও নাছির উদ্দিন সুমনের নেতৃত্বে মিছিলটি শাহ আমানত হলের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে লেডিস হলের ঝুপড়িতে এসে শেষ হয়।

এর আগে দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রতিটি হল এবং বিশ্ববিদ্যালয়ের ১নং ও ২নং গেইটের ছাত্রলীগের নেত্রীবৃন্দ স্ব স্ব মিছিল নিয়ে আমানত হলের মাঠে এসে জড়ো হয়। মুহুর্তেই নৌকার শ্লােগানে মুখরিত হয় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গন।

মিছিল শেষে চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, দেশরত্ন শেখ হাসিনার মনােনীত নৌকার প্রার্থী রেজাউল করিম ভাইকে জয় যুক্ত না করা পর্যন্ত ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ভাইয়ের নেত্বৃত্বে আমরা রাজপথে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো। আমরা রেজাইল করিম ভাইকে জয়যুক্ত করেই ঘরে ফিরব।

এসময় আরাে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ সুলতান মোহাম্মদ সায়েম,সাবেক উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক শায়ন দাশ গুপ্ত, মোহাম্মদ তৌফিক, রফিক, রুবেল, শিমুল, নাইম, রাফি, আলতাফ, বকর, জ্যোতিষ্ক, সন্দীপ, শরিফ, পাপন, জাহিদ, নাহিদ, রফিক, সাদী, ঝন্টু, আরিফ, আছির, ওয়াহিদ, হাসান, প্রীতম সহ আরাে অনেকে।