চবি রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের নতুন কমিটি

ক্যাম্পাস প্রতিবেদক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত রাঙ্গুনিয়া উপজেলার ছাত্র-ছাত্রীদের অরাজনৈতিক এবং শিক্ষাবান্ধব সংগঠন রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের নতুন কমিটি গঠিত হয়েছে।
এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন চবি অর্থনীতি বিভাগের মাস্টার্সের ছাত্র আশফাকুর রহমান তানিব ও সাধারণ সম্পাদক বাংলা বিভাগের মাস্টার্স অধ্যয়নরত ছাত্র হিমু বড়ুয়া ।

বৃহস্পতিবার(১৯ মার্চ) রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের কাউন্সিল প্রস্তুতি কমিটির আহবায়ক ও বিগত কমিটির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের সাক্ষরে ১১ সদস্য আংশিক নতুন এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের সাবেক আহ্বায়ক এ এম শাহাদাত হোসেন জুয়েল, প্রধান বক্তা ছিলেন ফোরামের সাবেক সভাপতি এস এম ইকরাম হোসেন, বিশেষ অতিথি সাবেক আহবায়ক মইনুল ইসলাম রাসেল ও সাবেক যুগ্ম আহবায়ক সদস্য শিপ্পন কৃষ্ণ দেব। দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় উক্ত কাউন্সিলটি চট্টগ্রাম নগরীর নাসিরাবাদ এলাকায় অনুষ্ঠিত হয়।

নবগ‌ঠিত ক‌মি‌টির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মোরশেদুল ইসলাম ,সহ-সভাপতি কাদের আলম, সহ-সভাপতি রীণা আক্তার , যুগ্ম সাধারণ সম্পাদক আবু সিদ্দিক চৌধুরী,সাংগঠনিক সম্পাদক মইনুদ্দীন হাসান ফাহিম, সাংগঠনিক সম্পাদক হালিম আব্দুল্লাহ , দপ্তর সম্পাদক আমীরুল ইসলাম আরাফাত, প্রচার সম্পাদক মো: আখতার হোসেন এবং অর্থ সম্পাদক সুনয়ন তালুকদার পিয়াস

রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের সাবেক দায়িত্বপ্রাপ্তগণের নির্দেশনাবলে নতুন কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয় এবং শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার আদেশ প্রদান করা হয় সেখানে।
উল্লেখ্য ১৯৯১ সালে প্রতিষ্ঠিত রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম, চবি নানারকম সামাজিক ও কল্যাণমূলক কাজ করে যাচ্ছে, যা ইতোমধ্যেই রাঙ্গুনিয়ায় বেশ সমাদৃত হয়েছে।

এমডি/এমএইচ/বাংলাবার্তা